1. md.zihadrana@gmail.com : admin :
জবি ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০ অনুষ্ঠিত - দৈনিক সবুজ বাংলাদেশ

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:২১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
জবি ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০ অনুষ্ঠিত

জবি ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০ অনুষ্ঠিত

 

উম্মে রাহনুমা, জবি প্রতিনিধি:
জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব কর্তৃক অনুষ্ঠিত হলো আউপলিফট ইউর ক্যারিয়ার ৩.০। ১৮ নভেম্বর রোজ শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

আউপলিফট ইউর ক্যারিয়ার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (জেএনইউসিসি) এর একটি বিশেষ ইভেন্ট। গত দুই বছর ধরে জবি ক্যারিয়ার ক্লাব এই ইভেন্টটির আয়োজন করে আসছে। এবছর তৃতীয় বারের মতো এই ইভেন্টটির আয়োজন করেছে জেএনইউসিসি। বর্তমান সময়ে একজন শিক্ষার্থীর নিজ ক্যারিয়ারকে সকলের চেয়ে এগিয়ে রাখার দিকনির্দেশনা ও দক্ষতার বিকাশের লক্ষে এই ইভেন্টটি আয়োজিত হয়েছে। ইভেন্টিতে বিভিন্ন ক্যাটাগরিতে ক্যারিয়ার উন্নয়ন সম্পর্কিত সেশনের আয়োজন করা হয়। ইভেন্টটি সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত ছিল।

উক্ত ইভেন্টটিতে The Art and Science of Resume,  Your First Interview, Employability Skills for 21st Century Job Market, Soft Skills That Bring Competitive Advantage, Career Choice BCS এবং Procurement and Supply Chain Management as a Career Choice সেশনগুলো অনুষ্ঠিত হয়।

ইভেন্টটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর প্রক্টর ড. মোস্তফা কামাল। এছাড়াও ইভেন্টটিতে উপস্থিত ছিলেন জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব এর চেয়ারপারসন ড. মোহাম্মদ মহিউদ্দিন ও মডারেটর মো. মোজাম্মেল হক।

উক্ত ইভেন্টটিতে উপস্থিত স্পিকার মোহাম্মদ সালাউদ্দিন বলেন, এই ধরনের ইভেন্ট একাডেমিক পড়াশোনার বাইরে একজন শিক্ষার্থীর তার ক্যারিয়ার সম্পর্কে সচেতন করে তোলে, তাকে প্রয়োজনীয় দক্ষতা অর্জনে সহায়তা করে এবং ভবিষ্যতে এমন আরো সময়োপযোগী ইভেন্ট এর আয়োজনের আশা ব্যক্ত করে তিনি।

জেএনইউসিসি এর সাধারণ সম্পাদক রানা ইসলাম জানান, আমাদের মূল লক্ষ্যই হলো শিক্ষার্থীদের তার ক্যারিয়ারের প্রতিটি ধাপ সম্পর্কে অবগত রাখা এবং তাকে বর্তমান সময়ের প্রয়োজনীয় দক্ষতাগুলো শিখতে সহায়তা করা। এবং এই কারণটিকে বিবেচনা করে আমরা এই ইভেন্টটির আয়োজন করে আসছি। এবং শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত এই অংশগ্রহণ আমাদের পরবর্তীতে এ ধরনের ইভেন্ট আয়োজনে উৎসাহ প্রদান করছে।

জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের সভাপতি তাসপিয়া ইসলাম বলেন, একজন শিক্ষার্থীর ক্যারিয়ার গঠনে সবচেয়ে বেশি প্রয়োজন সঠিক দিকনির্দেশনা। আর আমাদের এই ইভেন্টটির প্রতিটি সেশন এই বিষয়টি বিবেচনায় করা। এই সেশনগুলো একজন শিক্ষার্থীকে বর্তমান সময়ে অনেক বেশি এগিয়ে রাখবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »